1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ফরিদপুরে বাইশ রশি জমিদার বাড়ি সংস্কার ও সংরক্ষণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত ফরিদপুরে সাবমেরিন কেবলে পদ্মার চরে পৌছে গেলো বিদ্যুৎ ফরিদপুরে ‘আমাদের কন্ঠ’ পত্রিকার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ফরিদপুর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ফরিদপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালন ফরিদপুর সদরের গেরদা উপ-নির্বাচনে আরিফ হোসেন ১৭১ ভোটে ধানের শীষ প্রতীকের জয় ফরিদপুরে মুজিববর্ষে বিআরটিএ এর “বিশেষ সেবা সপ্তাহ” শুরু ফরিদপুরে অবৈধ ৩টি ট্রলি আটক ফরিদপুরে বিএনপি নেত্রী নায়াব ইউসুফের গাড়ি বহরে নৌকা সমর্থকদের হামলার অভিযোগ ফরিদপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার হলেন শ্রমিক লীগ নেতা

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমিকের আত্মহত্যা চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার পৌরএলাকায় ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল।

১৭ই নভেম্বর মঙ্গলবার দুপুর ১২.৩০ টায় বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের রেলগেট সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। ফরিদপুরের ভাঙ্গা থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তারা আত্মহত্যা করেন।

কাটা পড়া প্রেমিকের নাম মোঃ ফজলের রহমান (১৯)। সে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে। মেয়ের নাম ফারজানা আক্তার মুক্তা (১৮)। সে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারনদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে।

ধারণা করা হচ্ছে মোবাইল ফোনে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ফজলের রহমান প্রেমের টানে লালমনিরহাট থেকে ছুটে আসে প্রেমিকার নিকট। কিন্তু প্রেমের বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় এই প্রেমিক যুগল আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসীর ধারনা। মৃত্যুর খবর পেয়ে বোয়ালমারী ফায়ারসার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের নিকট হস্তান্তর করেছেন।

বোয়ালমারী ফায়ারসার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ওহিদুজ্জামান খান সাইফুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে রাজবাড়ি রেলওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মনিরুজ্জামান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি ও মৃতদেহ বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি