1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সালথা উপজেলা পরিষদ পরিদর্শন ফরিদপুরে খালেদা জিয়ার সুস্থতার কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত ফরিদপুরে থানা ও উপজেলা অফিসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ৮৮ জনের নামে পুলিশের মামলা – গ্রেপ্তার ১৩ সালথায় রণক্ষেত্র উপজেলা পরিষদ;গুজব ছড়িয়ে উস্কে দেয়া হয় হামলাকারীদের ফরিদপুরে লকডাউনে লাটিপেটাকে কেন্দ্র করে থানা ও উপজেলায় হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ : নিহত ১ সালথায় লকডাউনে লাঠিচার্জ করায় থানা-উপজেলা কার্যালয়ে হামলা ফরিদপুরে সেতুর দুই পাশে সংযোগ সড়কের বেহাল দশা : যান চলাচল বন্ধ ফরিদপুরে কতিপয় নেতাদের গ্যারা কলে তৃণমূলের কর্মীরা মধুখালীতে ডাঃ আঃ কাদের মেমোরিয়াল হাসপাতাল নির্মান কাজের উদ্বোধন শিকড় সামাজিক সংগঠনের জন্মদিন ও বার্ষিক সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত

ফরিদপুরের নির্যাতিত সাবেক যুবলীগ নেতার প্রত্যাশা

এহসান বকাউল রানা
  • প্রকাশিত: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৩০৮ বার পড়া হয়েছে

ফরিদপুর জেলার সালথা উপজেলার গোট্টি ইউনিয়নের আগলদিয়া গ্রামের মৃত ওসমান খানের ছেলে সাবেক যুবলীগ নেতা, বর্তমানে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের প্রচার ও প্রচারণা সম্পাদক খোরশেদ খান।

আওয়ামীলীগের ছাত্র রাজনীতি শুরু করেন স্কুল জীবন থেকেই ।

আওয়ামীলীগ রাজনীতি করার কারণে বিভিন্ন সময়ে নির্যাতনের স্বীকার হন , জন্মলগ্ন থেকে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি শুরু করেন । তার পিতা মৃত ওসমান খান আওয়ামী লীগের রাজনৈতিক একজন সৈনিক ও চাচা আব্দুল মান্নান খান বীর মুক্তিযোদ্ধা । এই পরিবারটি আওয়ামী লীগ পরিবার হিসেবে পরিচিত ।

পিতা ও চাচার অনুসারী হয়ে ছাত্র রাজনীতি শুরু করে , খোরশেদ খান গোট্টি ইউনিয়নের সাবেক যুবলীগের সাধারন সম্পাদক ।

আওয়ামীলীগের রাজনীতি করার কারণে একাধিক বার গ্রেপ্তার হয়ে জেল খেটেছে , বিভিন্ন সময়ে রাজনৈতিক ১৭ টি মিথ্যা মামলায় জোট সরকারের বিভিন্ন সময়ে পুলিশি নির্যাতনের স্বীকার হন এবং জেল খাটেন । এসকল মামলায় জেল খেটেও খোরশেদ খান বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি থেকে পিছু পা হোননি ।

খোরশেদ খান একজন সমাজ সেবক ও শিক্ষানুরাগী , তিনি প্রায় ১০ টি স্কুল ও মাদ্রাসার দাতা সদস্য ।

খোরশেদ খান জানান ,আমার পরিবারটি মুক্তিযোদ্ধা ও আজীবন আওয়ামী লীগ পরিবার , আমার পিতা ও চাচার আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু এবং ফরিদপুর -২ আসনের নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর

রাজনীতি করি ।

আমি আগামীতে সালথা উপজেলার গোট্টি ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করবো । আমি এলাকার সর্বস্তরের জনগনের নিকট দোয়া ও সহযোগিতা প্রার্থনা করছি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি