1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথায় বাইপাস সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ করল সওজ জিববর্ষ উপলক্ষে ভূমি ও গৃহহীনদের মধ্যে মধুখালীতে ১৪৮ জন পেল প্রধানমন্ত্রীর উপহার ফরিদপুরে বাস- মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬০ সালথার ভাবুকদিয়ায় সংস্কারের অভাবে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন ফরিদপুরে খিচুরি খেয়ে একই পরিবারের ৬ জনসহ ২১ জন হাসপাতালে ভর্তি বোয়ালমারীতে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বিজয়ী, সহিংসতায় একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত মুক্তিযুদ্ধাকে লাঠিপেটার অভিযোগে অবশেষে সালথার ওসি প্রত্যাহার পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু র সাথে ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা প্রশাসন স্কুলে বই বিতরণ উৎসব জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাচন : সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক চুন্নু মিয়া

ফরিদপুরের নির্যাতিত সাবেক যুবলীগ নেতার প্রত্যাশা

এহসান বকাউল রানা
  • প্রকাশিত: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১৭৯ বার পড়া হয়েছে

ফরিদপুর জেলার সালথা উপজেলার গোট্টি ইউনিয়নের আগলদিয়া গ্রামের মৃত ওসমান খানের ছেলে সাবেক যুবলীগ নেতা, বর্তমানে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের প্রচার ও প্রচারণা সম্পাদক খোরশেদ খান।

আওয়ামীলীগের ছাত্র রাজনীতি শুরু করেন স্কুল জীবন থেকেই ।

আওয়ামীলীগ রাজনীতি করার কারণে বিভিন্ন সময়ে নির্যাতনের স্বীকার হন , জন্মলগ্ন থেকে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি শুরু করেন । তার পিতা মৃত ওসমান খান আওয়ামী লীগের রাজনৈতিক একজন সৈনিক ও চাচা আব্দুল মান্নান খান বীর মুক্তিযোদ্ধা । এই পরিবারটি আওয়ামী লীগ পরিবার হিসেবে পরিচিত ।

পিতা ও চাচার অনুসারী হয়ে ছাত্র রাজনীতি শুরু করে , খোরশেদ খান গোট্টি ইউনিয়নের সাবেক যুবলীগের সাধারন সম্পাদক ।

আওয়ামীলীগের রাজনীতি করার কারণে একাধিক বার গ্রেপ্তার হয়ে জেল খেটেছে , বিভিন্ন সময়ে রাজনৈতিক ১৭ টি মিথ্যা মামলায় জোট সরকারের বিভিন্ন সময়ে পুলিশি নির্যাতনের স্বীকার হন এবং জেল খাটেন । এসকল মামলায় জেল খেটেও খোরশেদ খান বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি থেকে পিছু পা হোননি ।

খোরশেদ খান একজন সমাজ সেবক ও শিক্ষানুরাগী , তিনি প্রায় ১০ টি স্কুল ও মাদ্রাসার দাতা সদস্য ।

খোরশেদ খান জানান ,আমার পরিবারটি মুক্তিযোদ্ধা ও আজীবন আওয়ামী লীগ পরিবার , আমার পিতা ও চাচার আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু এবং ফরিদপুর -২ আসনের নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর

রাজনীতি করি ।

আমি আগামীতে সালথা উপজেলার গোট্টি ইউনিয়ন থেকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করবো । আমি এলাকার সর্বস্তরের জনগনের নিকট দোয়া ও সহযোগিতা প্রার্থনা করছি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি