1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সালথা উপজেলা পরিষদ পরিদর্শন ফরিদপুরে খালেদা জিয়ার সুস্থতার কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত ফরিদপুরে থানা ও উপজেলা অফিসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ৮৮ জনের নামে পুলিশের মামলা – গ্রেপ্তার ১৩ সালথায় রণক্ষেত্র উপজেলা পরিষদ;গুজব ছড়িয়ে উস্কে দেয়া হয় হামলাকারীদের ফরিদপুরে লকডাউনে লাটিপেটাকে কেন্দ্র করে থানা ও উপজেলায় হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ : নিহত ১ সালথায় লকডাউনে লাঠিচার্জ করায় থানা-উপজেলা কার্যালয়ে হামলা ফরিদপুরে সেতুর দুই পাশে সংযোগ সড়কের বেহাল দশা : যান চলাচল বন্ধ ফরিদপুরে কতিপয় নেতাদের গ্যারা কলে তৃণমূলের কর্মীরা মধুখালীতে ডাঃ আঃ কাদের মেমোরিয়াল হাসপাতাল নির্মান কাজের উদ্বোধন শিকড় সামাজিক সংগঠনের জন্মদিন ও বার্ষিক সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত

ফরিদপুরে কতিপয় নেতাদের গ্যারা কলে তৃণমূলের কর্মীরা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

ফরিদপুরে বিএনপির কিছু শীর্ষ নেতাদের অভ্যন্তরীণ দন্দের কারণে গ্যারা কলে পরেছে তৃণমূলের নেতাকর্মীরা। তারা কি করবে, কোন দিকের প্রতি অগ্রসর হবে এই নিয়ে চিন্তায় পরেছে তারা। ফরিদপুরে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হিসাব-নিকাশ মিলাতে পারছে না। সবচেয়ে বড় সমস্যা হচ্ছে প্রায় দেড় বছর ধরে ফরিদপুরে জেলা বিএনপির কোনো কমিটি নেই, তৃণমূল নেতাকর্মীরা এই নিয়ে বেশী চিন্তিত। যদি কমিটি থেকে বাদ পড়ে যায়, এ জন্য বড় বিপাকে আছে বিএনপির সাধারণ ও তৃণমূলের নেতাকর্মীরা।

৭/৮ ভাগে বিভক্ত হয়ে পরেছে নেতা কর্মীরা। একটি গ্রুপ হচ্ছে মরহুম চৌধুরী কামাল ইবনে ইউসুফ গ্রুপ। তিনি মারা যাওয়ার পর এর নেতৃত্বে আছে তার উত্তরসুরী কণ্যা কেন্দ্রীয় বিএনপির মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ। তার সঙ্গে রয়েছেন ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

অপরদিকে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকুর একটি গ্রুপ। তার সাথে রয়েছে জেলা বিএনপির বেশীরভাগ নেতাকর্মীরা।

অন্য গ্রুপ দুটি হচ্ছে স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও সাবেক জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল এবং কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু র।

ফরিদপুরে ছাত্রদল,যুবদলসহ তৃণমূলের নেতাকর্মীদের সরাসরি নিয়ন্ত্রণ করছেন , কিবরিয়া স্বপন, আফজাল হোসেন খান পলাশ, বেনজির আহমেদ তাবরীজ, আলী আশরাফ নান্নুসহ ৫০/৬০ বর্তমান ও সাবেক ছাত্র নেতারা। এসকল নেতারা এখন ৭/৮টি গ্রুপে কিছু সিনিয়রদের নিয়ে আছে।

কিন্তু অভ্যন্তরীণ দন্দের কারণে জোড়ালো কোনো আন্দোলন ও কোনো পদক্ষেপ নিতে পারছে না। কিন্তু পথে পথে হাবুডুবু ও হতাশায় ভুগছে সাধারণ তৃণমূলের নেতাকর্মীরা।

তবে কোন নেতাকর্মীরাই অভ্যন্তরীন বিষয়ে দলের হয়ে কথা বলতে চাচ্ছে না।
এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক নেতারা জানান, এখন কিছুই বলা যাবে না। কারণ দ্রুত জেলা ফরিদপুর জেলা বিএনপির কমিটি ঘোষণা করা হবে। এখন কোন মন্তব্য করলে কমিটি থেকে বাদ পরার সম্ভবনা রয়েছে তাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি