1. www.bd.faridpurnews24@gmail.com : ফরিদপুর নিউজ :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
সালথায় গরীব মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ফরিদপুরে মাদ্রাসা ও এতিমখানার নামে অনুদান তুলে আত্মসাতের অভিযোগে মামলা সালথায় স্কাউটদের মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা নামাজের ভিতরে রয়েছে ছয়টি ফরজ মধুখালীর বোয়ালিয়া থেকে রাজবাড়ির বাইপাস সড়কে খানাখন্দ, ভোগান্তিতে চালক ও যাত্রীরা ফরিদপুরে স্কুল ছাত্রী ধর্ষনের মামলায় বখাটের যাবজ্জীবন ফরিদপুরে ভার্চুয়াল স্কুলে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় সভা অনুষ্ঠিত সালথায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার পুড়িয়ে দিল প্রশাসন বোয়ালমারী জর্জ একাডেমীর সরকারি নির্দেশনা উপেক্ষা পরীক্ষার নামে অর্থ বাণিজ্যের অভিযোগ ফরিদপুর নতুন বাস স্ট্যান্ড: অব্যবস্থাপণা নিরসনে মেয়রের সাথে মটর ওয়ার্কার্স শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাক্ষাৎ

ফরিদপুরে বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে গরীবের বন্ধু সংগঠন

  • আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২০৭ বার পড়া হয়েছে

মেহেদী হাসান সীমান্ত : বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে গরীবের বন্ধু সংগঠন। গরীবের বন্ধু সংগঠন এরতত্ত্বাবধানে ফরিদপুর সদর উপজেলার ডিগ্রি চর ইউনিয়নে ফকির ডাংগী গ্রামে ১৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন সংগঠন টি।গরীবের বন্ধু সংগঠনের টিম ঘুরে ঘুরে বিভিন্ন স্থানে এই শুকনো খাবার বিতরণ করেন। বানভাসিদের মাঝে বিভিন্ন এই শুকনো খাবার বিতরণ করেন। অসহায়,পানিবন্ধী,ও,সামাজের দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এই শুকনো খাবার বিতরণ করেন।

উক্ত সংগঠনের সভাপতি চাইনা আক্তার এই সময় বলেন,আমাদের সংগঠন করোনা নামক মহামারী শুরু থেকে মাঠে ছিলো এবং এই আবার এই বন্যা কবলিত সময় মাঠে আছি। যদি বন্যা দীর্ঘদিন থাকে। তাহলে আমাদের আরো কিছু পরিকল্পনা আছে এই হতদরিদ্র অসহায় পানিবন্দী ও বানভাসি মানুষের জন্য। পাশে আমরা আছি এবং আগামী দিন ও থাকবো।

উক্ত সংগঠন এর সদস্য আবদুল মান্নান এই সময় তিনি বলেন, আমরা আছি আমরা থাকবো বানভাসি মানুষের পাশে। তিনি আরো বলে আমাদের সংগঠনের মাধ্যমে অনেক মানবতা ফেরিওয়ালা ভাই-বন্ধু এই বানভাসি ও পানিবন্ধী মানুষের পাশে এসে দাড়িয়েছেন আমাদের ডাকে। তিনি আরো বলেন,আমরা শুধু বন্যা নয় করোনাতে বিভিন্ন দুরযোগ এ অসহায় মানুষের পাশে আছি এবং মানুষের পাশে আগামীতে থাকবো।ইনশাআল্লাহ আমাদের অঙ্গিকার ই মানব সেবা এবং মানব কল্যাণে কাজ কররা।

এ সময় অনান্য দের মধ্যে উপস্তিত ছিলেন, উক্ত সংগঠন এর সদস্য তামিম,মারুফ,সাওন সহ আরো অনেকে।

শুকনো খাবার বিতরণ শেষে বানভাসি ও পানিবন্ধী মানুষ গুলো খুব খুশি তারা বলেন,কারণ এই মহামারী ও পানির মধ্যে সংগঠন এর সদস্যরা আমাদের বাড়ি বাড়ি শুকনো খাবার পৌছেয়ে দিয়েছেন। আমাদের কোথাও যাইতে হয় নাই ঘরে বসে ই শুকনো খাবার পেয়েছি।তাদের আল্লাহ মঙ্গল করুক এটাই আমরা কামনা করি তাদের আগামী দিনে জন্য শুভকামনা রইল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বত্ব মেহেদী হাসান সীমান্ত
টেপাখোলা বানিয়া পাড়া সড়ক,
টেপাখোলা,ফরিদপুর।
পোস্ট কোড ৭৮০০ বাংলাদেশ থেকে প্রকাশিত ও প্রচারিত।
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার

You cannot copy content of this page