1. www.bd.faridpurnews24@gmail.com : ফরিদপুর নিউজ :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে ‘দৈনিক আজকের সারাদেশ পত্রিকা’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফরিদপুরের সালথায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও বাউল সম্রাট দার্শনিক ফকির লালন শাহ এর তিরোধান দিবস আজ চরভদ্রাসন উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আচরন বিধি ভংগের দায়ে এমপি নিক্সন এর বিরুদ্ধে মামলা রাজবাড়ীতে প্রেমিকের ধর্ষণ, অন্তঃসত্ত্বা কলেজ ছাত্রী, ধর্ষক গ্রেপ্তার সালথায় সাক্ষর জাল করে প্রতারনা আটক ২ ফরিদপুর চরভদ্রাসন উপজলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন ভোট গ্রহন চলছে ফরিদপুরের তেতুলিয়ায় লায়ন্স ক্লাবের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত শুক্রবারে সূরা কাহাফ তিলাওয়াতের গুরুত্ব ও এ সুরা সম্পর্কে কিছু তথ্য ফরিদপুরে সন্ত্রাসীদের হাত থেকে স্কুলকে রক্ষার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

চরভদ্রাসন উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আচরন বিধি ভংগের দায়ে এমপি নিক্সন এর বিরুদ্ধে মামলা

  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার পড়া হয়েছে

এহসান রানা , ফরিদপুর থেকে:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা উপ নির্বাচনে আচরন বিধি ভংগ, আশালীন ব্যবহার, হুমকি এর অভিযোগে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) এর বিরুদ্ধে নির্বাচনের রিটানিং অফিসার, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোঃ নওয়াবুল ইসলাম বাদি হয়ে মামলাটি করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তিনি মামলাটি করেন চরভদ্রাসন থানায়। মামলায় উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৩ ও উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৬ বিধি অনুযায়ী নিক্সন চৌধুরীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে মামলার এজাহারে অনুরোধ জানানো হয়েছে।


একজন সংসদ সদস্য হওয়া সত্বেও নির্বাচনী এলাকায় উপস্থিত থেকে নির্বাচনের প্রচারণা ও কার্যক্রমে অংশগ্রহণ করে এবং নির্বাচনী দ্বায়িত্ব এবং সরকারী কর্তব্য পালনরত কর্মকর্তাদের হুমকি, গালিগালাজ ও ভয়ভীতি প্রদর্শন করে নিক্সন চৌধুরী নির্বাচনী বিধিমালা লঙ্ঘন করেছেন বলে ওই এজাহারে উল্লেখ করা হয়েছে।
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম বলেন, প্রধান নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে প্রাপ্ত নির্দেশনা অনুযায়ী এ মামলাটি দায়ের করা হয়েছে।
চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজনীন খানম এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচন কমিশনের এজাহার দাখিলের সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মামলাটি রুজু করা হবে।


উল্লেখ্য গত ১০ অক্টোবর নির্বাচন পরবর্তী বিজয় সমাবেশে জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকারকে হুমকি দেয়া সহ চরভদ্রাসনের ইউএনওর ফোনে ফোন করে গালিগালাজ করেন ভাঙা উপজেলার এসিল্যান্ডকে। চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে গত শনিবার (১০ অক্টোবর) এই দুটি ঘটনা ঘটে।
এই দুটি ঘটনার ভিডিও এবং অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়লে দেশব্যাপী বিষয়টি ভাইরাল হয়ে পড়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বত্ব মেহেদী হাসান সীমান্ত
টেপাখোলা বানিয়া পাড়া সড়ক,
টেপাখোলা,ফরিদপুর।
পোস্ট কোড ৭৮০০ বাংলাদেশ থেকে প্রকাশিত ও প্রচারিত।
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার

You cannot copy content of this page