1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সালথা উপজেলা পরিষদ পরিদর্শন ফরিদপুরে খালেদা জিয়ার সুস্থতার কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত ফরিদপুরে থানা ও উপজেলা অফিসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ৮৮ জনের নামে পুলিশের মামলা – গ্রেপ্তার ১৩ সালথায় রণক্ষেত্র উপজেলা পরিষদ;গুজব ছড়িয়ে উস্কে দেয়া হয় হামলাকারীদের ফরিদপুরে লকডাউনে লাটিপেটাকে কেন্দ্র করে থানা ও উপজেলায় হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ : নিহত ১ সালথায় লকডাউনে লাঠিচার্জ করায় থানা-উপজেলা কার্যালয়ে হামলা ফরিদপুরে সেতুর দুই পাশে সংযোগ সড়কের বেহাল দশা : যান চলাচল বন্ধ ফরিদপুরে কতিপয় নেতাদের গ্যারা কলে তৃণমূলের কর্মীরা মধুখালীতে ডাঃ আঃ কাদের মেমোরিয়াল হাসপাতাল নির্মান কাজের উদ্বোধন শিকড় সামাজিক সংগঠনের জন্মদিন ও বার্ষিক সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত

নির্বাচন কমিশনের মামলায় ফরিদপুরের আদালত থেকে জামিন নিলেন এমপি নিক্সন চৌধুরী

এহসান বকাউল রানা
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২৭৯ বার পড়া হয়েছে

নির্বাচন আচরনবিধি লঙ্ঘনের দায়ে নির্বাচন কমিশনের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। মঙ্গলবার বেলা ১১টার দিকে ফরিদপুরের দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাকে নিয়মিত জামিন দেন। জামিন পাবার পর এক প্রতিক্রিয়ায় নিক্সন চৌধুরী বলেন, নির্বাচন কমিশন প্রজ্ঞাপনের মাধ্যমে চরভদ্রাসন উপজেলা পরিষদের উপ নির্বাচনের যে ফলাফল বাতিল করেছে তা আইনী লড়াইয়ের মাধ্যমে মোকাবেলা করা হবে।

গত ১০ অক্টোবর অনুষ্ঠিত ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আচরনবিধি লঙ্ঘনের দায়ে নির্বাচন কমিশন মামলা দায়ের করে মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে। সে মামলায় হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জামিন নেন নিক্সন চৌধুরী।
এদিকে, নির্বাচনে অনিয়মের অভিযোগ প্রমানিত হওয়ায় ৬ ডিসেম্বর নির্বাচনের ফলাফল বাতিল করে নির্বাচন কমিশন। এ উপ নির্বাচনে জয়ী হয়েছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাফেজ মোঃ কাউসার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি