1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মুক্তিযুদ্ধাকে লাঠিপেটার অভিযোগে অবশেষে সালথার ওসি প্রত্যাহার পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু র সাথে ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা প্রশাসন স্কুলে বই বিতরণ উৎসব জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাচন : সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক চুন্নু মিয়া যশোরের কেশবপুরে মরাদেহ উদ্ধার ফরিদপুর সিটি পেজ এর আয়োজনে নতুন বছর উপলক্ষে ঘুড়ি ও ফানুস উড়ানো উৎসব অনুষ্ঠিত। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ জাদুঘর সড়কের বেহাল দশা, চরম ভোগান্তিতে দর্শনার্থীও এলাকাবাসী ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ফরিদপুর নিউজ এর সম্পাদক মেহেদী হাসান সীমান্ত ফরিদপুরে সচেতন মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ফরিদপুরে সাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় জিডি

ভাঙ্গায় অস্ত্রসহ আটক ১০ ডাকাত

মোঃ সাখাওয়াত হোসেন মোল্লা
  • প্রকাশিত: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ২৬৬ বার পড়া হয়েছে

ফরিদপুরের ভাঙ্গা থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ ডাকাত আটক করেছে। এতে ডাকাতের সর্দারসহ১০ জন আটক হয়েছে । পুলিশ অভিযানে ডাকাত সদস্যদের গ্রেফতারের পর তাদের নিকট থেকে গুলি, পিস্তল, দেশীয় অস্ত্র, লুন্ঠিত নগদ অর্থ, স্বর্নালংকার সহ মালামাল, ডাকাতি কাজে ব্যবহার করা বিভিন্ন সরঞ্জাম উদ্বার করা হয়েছে।

এ বিষয় নিয়ে শনিবার (২৬ ডিসেম্বর) সকালে ভাঙ্গা থানায় এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় এবং এ তথ্য জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা (প্রশাসন ও অপরাধ), ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

পুলিশ সুপার বলেন, গত ১৩ ডিসেম্বর উপজেলার ছোট হামিরদী গ্রামের দেলোয়ার ফকির ও ১৭ ডিসেম্বর বড় হামিরদীর কাজী ফাহাদ ইসলাম শোভনের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনার পর দেলোয়ার ফকির বাদী হয়ে ২জনকে আসামী করে মামলা দায়ের করার পর ভাঙ্গা থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ ঘটনায় চুন্নু মাতুব্বর নামের একজনকে গ্রেফতার করা হয়। এ গ্রেফতারের পরই ডাকাতির আসল ঘটনা বেরিয়ে আসে। তাকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তার স্বিকারোক্তি অনুযায়ী পুলিশ একএক করে আরো ৯ জনকে আটক করে।

আটককৃতরা হলো, গোপালগঞ্জ সদরের মাতলা গ্রামের ফরিদ খাঁ (৪৭), কাশিয়ানীর ধানজাইল গ্রামের ইসলাম মোল্লাা (৫২), একই এলাকার পদ্ম বিল গ্রামের বেলায়েত শেখ (৩৫), মুকসুদপুরের চর বাহারা গ্রামের শহীদুল শেখ (৩৩), ফরিদপুরের ভাঙ্গার ব্রাহ্মনকান্দা গ্রামের হাবিব মুন্সী (৪৫) ও মুসা ব্যাপারী (৪৫), উপজেলার বাররা গ্রামের সুজন সরদার (৩৯) জেলার সালথা উপজেলার বলিভদ্রদি গ্রামের ওবায়দুর মাতুব্বর (২৬), ফেনীর দাগনভুইয়ার মেহেদীপুরের বদিউল আলম (৫০) এবং কুমিল্লার মুরাদনগরের কেমতলী গ্রামের পলাশ কর (২৮)। উক্ত আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতদের নিকট থেকে ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি, চাইনিজ কুড়াল, শাবল, স্ক্রু-ড্রাইভার, ৫৪ হাজার আটশত টাকা, ১টি ল্যাপটপ, ৭টি মোবাইল সেট, ১টি স্বর্ণের চেইন, দুই জোড়া কানের দুল, ১টি নাকফুল, ৪ ভরি ৮আনা গলিত স্বর্ণ, উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ভাঙ্গা থানার নতুন অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমানের তত্বাবধায়নে এস,আই আবুল কালাম আজাদ, এস.আই মো. মানিক মিয়া ও এ.এস.আই রেজওয়ান মামুন সহ আরো সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয় বলে সূত্রে জানা যায়।

এ দিকে অস্ত্র সহ ১০ ডাকাতকে গ্রেফতার করায় ভাঙ্গা থানার নতুন অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমানকে অভিনন্দন জানিয়েছেন আলগী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন মোল্লা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি