1. admin@faridpurnewsbd.com : faridpurnewsbd.com :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মুক্তিযুদ্ধাকে লাঠিপেটার অভিযোগে অবশেষে সালথার ওসি প্রত্যাহার পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু র সাথে ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা প্রশাসন স্কুলে বই বিতরণ উৎসব জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাচন : সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক চুন্নু মিয়া যশোরের কেশবপুরে মরাদেহ উদ্ধার ফরিদপুর সিটি পেজ এর আয়োজনে নতুন বছর উপলক্ষে ঘুড়ি ও ফানুস উড়ানো উৎসব অনুষ্ঠিত। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ জাদুঘর সড়কের বেহাল দশা, চরম ভোগান্তিতে দর্শনার্থীও এলাকাবাসী ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ফরিদপুর নিউজ এর সম্পাদক মেহেদী হাসান সীমান্ত ফরিদপুরে সচেতন মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ফরিদপুরে সাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় জিডি

যশোরের কেশবপুরে মরাদেহ উদ্ধার

মোস্তফা কামাল (যশোর)
  • প্রকাশিত: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

যশোরের কেশবপুর উপজেলা থেকে ইদ্রিস আলী (১৮) নামে এক যুবকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ ।

নিহত ইদ্রিস কেশবপুর উপজেলার শ্রীফলা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক।
নিহত ইদ্রিসের মাথায় জখমের চিহ্ন ছিল। নববর্ষ রাতে ইদ্রিস আলীকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা তার একমাত্র সম্বল ব্যাটারিচালিত ভ্যানগাড়িটি ছিনতাই করে নিয়ে যায় বলে জানা গেছে।

পুলিশ জানায়, শুক্রবার সকলে কেশবপুর উপজেলার মঙ্গলকোট বাজারের পাশে বুড়িভদ্রা নদীর পাশে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কেশবপুর থানার ওসি জসীম উদ্দীন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কি কারণে, কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

এলাকাবাসী জানান, উপজেলার শ্রীফলা গ্রামের সাহেব আলী সরদারের ছেলে কিশোর ইদ্রিস আলী পেশায় একজন ভ্যান চালক (ব্যাটারিচালিত)। গত বৃহস্পতিবার সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে রাত ৯টা অবধি সে বাড়িতে না ফেরায় সারা রাত পরিবারের লোকজন খোজাখুঁজি করেও তাকে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে।

শুক্রবার ভোরে উপজেলার মঙ্গলকোট কমিউনিটি ক্লিনিকের দক্ষিণ পাশে মাছের ঘেরের মধ্যে শেওলা দিয়ে ঢেকে রাখা একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেয় এবং ফেসবুকে ছবি দেখে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে ইদ্রিস আলীকে সনাক্ত করে। তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি